Friday, June 7, 2024
গল্প

ধূসর রঙিন

6 thoughts on “ধূসর রঙিন

  • জয়জিত আদক

    ধূসর রঙিন গল্পটি কল্পবিশ্ব পত্রিকাই এক যথার্থ সাহিত্য সৃষ্টি । প্রত্যেকের কাছে কল্পনার বিশ্বটা তার কাছে বড়ো আনন্দের ,যেমন ছিল অনুরাগের । আমরাও ক্ষনেক সুখ পেতে ছুটে যাই নিজের কল্পনার জগতে ,যেমন ছুটে যেনো অনুরাগ ।বাস্তবতা ও লেখনী মিলেমিশে একাকার হয়ে গেছে ।গল্পটি অসাধারণ এবং অনবদ্য ।লেখক মহাশয়কে অনেক ধন্যবাদ। ওনার সাহিত্য সত্তা আরও সমৃদ্ধ হোক।

    Reply
    • Soujanya Chakraborty

      আমি আগেও লিখেছি যে এই গল্পটা আমি ঠিক গল্প লিখবো বলে বসে লিখিনি। আমার অবচেতনের কিছু অদ্ভুত অনুভুতির প্রকাশ মাত্র। তাই খুব অ্যাবসার্ড লাগে আমার নিজেরই। তবে অবশ্যই এটা একটা ফিকশন হিসেবে পড়া যায়। আমাদের মনের গভীরে এরকম ব্যাপার চলে আমাদের অজান্তেই। যাইহোক, এর চেয়েও আরো যুক্তিনির্ভর লেখা আমি পরে উপহার দেবার চেষ্টা করবো। তবুও এই লেখাটি ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম। অনেক ধন্যবাদ। কল্পবিশ্ব কেও কৃতজ্ঞতা।

      Reply
  • তুহিন শুভ্র মণ্ডল

    ধূসর রঙিন গল্পটি সত্যি খুবই সুন্দর, ভালো লাগলো পড়ে।

    Reply
  • Madhuja Goswami

    গল্পটির মধ্যে বেশ একটা রোমাঞ্চ আছে। খুব ভালো লাগলো পড়ে। এরকম আরো সুন্দর সুন্দর গল্পের অপেক্ষায় থাকবো!

    Reply
    • Sakila Khatun

      অন্যরকম… খুব ভালো লেগেছে..

      Reply
  • Debopam Datta

    গল্পটিতে বাস্তবতা ও পরাবাস্তবতার যে অদ্ভুত এক সংমিশ্রণ, তা সত্যি‌ই মুগ্ধ করে। এই গল্পে যেমন মূর্ত হয়ে উঠেছে স্বজন হারানোর বেদনা, একাকিত্বের কষ্ট, তেমনই কাছের মানুষের প্রতি অপ্রতিরোধ্য টান ও ভালোবাসার বার্তাটি সমভাবে বিরাজমান। তরুণ লেখক সৌজন্য-র জন্য আমার তরফ থেকে অনেক শুভকামনা রইল, ওনার লেখনীগুণ আরো সমৃদ্ধ হোক এই আশা রাখি।

    Reply

Leave a Reply

Connect with

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!
Verified by MonsterInsights